অবহেলা
- আতিক হাসান - বাংলার মাটি ১৯-০৫-২০২৪

বাংলাকে ছেড়ে যেওনা কোথাও, বাংলার মতো সুখ পাবেনা সেথায়। বাংলা মাকে মনে করোনা তুচ্ছ, বাংলার মাঝে আছে অপরূপ সৌন্দর্য্য। বাংলার প্রকৃতি দেখতে লাগে বেশ, বাংলার সৌন্দর্য্য বর্ননায় করা যাবেনা শেষ। বাংলাকে ছেড়ে যেওনা লুটেদের দেশে, বাংলাকে দেখো তোমরা সাধু-সন্ন্যাসীর বেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।